October 7, 2024, 10:18 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

গ্রামীণফোনের প্রধান নির্বাহী স্বাগত জানালেন গ্রাহকদের

গ্রামীণফোনের প্রধান নির্বাহী স্বাগত জানালেন গ্রাহকদের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

দেশের সেরা নেটওয়ার্ক ব্যবহার করায় গ্রাহকদের স্বাগত জানিয়েছেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি।

রোববার মতিঝিলে গ্রামীণফোন সেন্টারে গ্রাহকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করেন ফোলি।

অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রামীণফোনের হ্যালোজিপি উদ্যোগের অংশ হিসেবেই গ্রাহকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করেন তিনি।

হ্যালোজিপি গ্রামীণফোনের একটি বিশেষ উদ্যোগ, যার মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকদের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে তাদের মতামত গ্রহণ করে গ্রাহকসেবার মানোন্নয়নে কাজ করা হয়।

অনুষ্ঠানে মাইকেল ফোলি বলেন, “পূর্বে অনুষ্ঠিত হ্যালোজিপির উদ্যোগে গ্রাহকদের কাছ থেকে পাওয়া মতামতের ওপর ভিত্তি করে আমাদের কর্মীরা নিরলসভাবে গ্রাহক সন্তুষ্টির জন্য কাজ করেছে। সম্প্রতি আমরা ৭ কোটি ১০ লাখ গ্রাহকের মাইলফলক স্পর্শ করেছি। আমাদের নেটওয়ার্কে গ্রাহকদের অবিচল আস্থার কারণেই এটা সম্ভব হয়েছে।”

অনুষ্ঠানে গ্রাহকদের সাথে মাইকেল ফোলি গ্রামীণফোনের বিভিন্ন সেবার মান, সমস্যা ও সমাধান নিয়ে আলাদাভাবে কথা বলেন।

এই সেশনটি ‘ফেইসবুক লাইভ’ এর মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হয় যেখানে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়।

গ্রাহকদের প্রশ্নের জবাবে গ্রামীণফোনের মাইকেল ফোলি বলেন, এ বছরের মধ্যেই গ্রামীণফোনের সব বিটিএস নূন্যতম থ্রিজি অথবা ফোরজি সেবার আওতায় যুক্ত হবে।

অনুষ্ঠানে প্রযুক্তি, বাণিজ্য, গ্রাহকসেবা, যোগাযোগসহ গ্রামীণফোনের বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ও ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আযমানের নেতৃত্বে দেশব্যাপী হ্যালোজিপি সেশনের আয়োজন করা হচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর